সাধ ও সাধ্যের সমন্বয়

প্রাচীন যুগে মানুষ তার চাহিদার পূরণের বিকল্প স্বাধীনতা পেতে শুরু করেছিলো তখন থেকেই যখন পণ্য বিনিময় প্রথা চালু হয় এবং সেটা আরো একধাপ এগিয়ে গিয়েছিলো যখন বিনিময় প্রথার উন্নত সংস্করণ চালু হয়েছিলো। যা আজও বর্তমান আছে। আর সেটা হল ক্রয়-বিক্রয় অথবা কেনা বেচা। পণ্য বিপণনের এই ব্যবস্থা মানুষের মধ্যে এতোটাই বিস্তার লাভ করেছে যে জন্ম থেকে মৃত্যু পর্যন্ত সবাইকেই এই বিপণন ব্যবস্থার মধ্যে দিয়েই জীবন অতিবাহিত করতে হয়। তার চাইতেও বড় বিষয় হল সবাইকে প্রয়োজনের তাগিদেই প্রতিদিন কিছু না কিছু কিনতে হয়। আর তাই কেনাকাটার প্রয়োজনেই মানুষ প্রথমে তৈরি করেছে অস্থায়ী হাঁট বাজার এবং তারও অনেক পরে কেনা বেচার জন্য স্থায়ী ভাবে তৈরি করেছে বিপণী বিতান বা দোকান। এই দোকান এর সর্বশেষ এবং আধুনিক সংস্করণ কে হয়তো কেউ কেউ সুপার সপ (যে দোকানে সকল পণ্য পাওয়া যায়) বলতে পারেন।

কিন্তু প্রযুক্তির সহজলভ্যতা ও মানুষের সীমাহীন চাহিদা বিপণনের এই আধুনিক ব্যবস্থাতেও যখন পূরণ হচ্ছিলো না, ঠিক তখনই মানুষ যে বিকল্প ভাবনার দ্বারস্থ হয়েছিলো, সেই ভাবনা এখন আমার আপনার সকলের হাতের মুঠোয় অবস্থান করে নিয়েছে। যাকে আমরা বলতে পারি ই-কমার্স বা অনলাইন শপ।

বিশ্বায়নের এই সময়ে বদলের হাওয়া যেমন করে বিশ্বময় আবর্তিত হয়েছে, ঠিক তেমনি সেই হাওয়ার ছোঁয়া আমাদের চিন্তা ও চেতনা কেও নাড়িয়ে দিয়ে গেছে। সাহস জুগিয়েছে নতুন কিছু শুরু করার। বলা যায় শুরু করার এই প্রচেষ্টা ও প্রয়াস হল আমাদের নতুন অনলাইন শপিং হাব ‘ বাইয়িং ডট কম ডট বিডি ‘ (https://www.buying.com.bd)

শুরুটা স্বস্তির হবে না জেনেও কেনাকাটায় মানুষের সাধ ও সাধ্যের মধ্যে সমন্বয় ঘটনোর যে প্রচেষ্টা আমরা শুরু করেছি, সেটা আপনাদের একটু সহযোগিতা ও সু-পরামর্শ পেলেই কেবল মাত্র প্রতিষ্ঠা পেতে পারে।

What do we do?

Online shopping hub ‘BUYING.COM.BD’ vend & promote all kind of product and service ‘MOST TIME’ on sale price without compromise its quality.

Our Mission

BUYING.COM.BD dreams about to move everything. our aim to delivery of goods at near distance in short time to client .